রাঙামাটিতে শিবিরের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
যুদ্ধাপরাধে অভিযুক্ত বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীকে আমৃত্যু কারাদন্ড প্রদানের প্রতিবাদ সারাদেশে সাথে একাত্মতা প্রকাশ করে রাঙামাটিতে বৃহষ্পতিবার ও রবিবার দু’দিনের হরতালের ডাকা দিয়েছে, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

বুধবার দুপুরে হরকালের সমর্থনে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটি । মিছিলটি কাঠাঁলতলী এলাকার সামনে থেকে শুরু হয়ে শহরের প্রদান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরূপা বিএম মার্কেটের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা শাখার শিবিরের সাবেক সভাপতি ও পৌর জামায়াতের এসিসটেন্ট সেক্রেটারি এ্যাডভোকেট হারুনুর রশীদ হারুন, শিবিরের জেলা সেক্রেটারি সেলিম রেজা, পৌর জামায়াতের সেক্রেটারি মনসুরুল হক, পৌর শিবিরের সেক্রেটারি নুরুজ্জামান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় সরকার ষড়যন্ত্রমূলক মুলক রায়। তা সচেতন মানুষ মেনে নিবেনা। যার কারণে সারাদেশে সাথে একাত্মতা প্রকাশ করে আগামী বৃহষ্পতিবার ও রবিবার রাঙামাটি জেলায় হরতাল পালন করা হবে।

অন্যদিকে, সাঈদীর রায়কে কেন্দ্র করে রাঙামাটি জেলায় কড়া নিরাপত্তা জোরদার করে বিজিবি ও পুলিশ। তবে রায়ের পর পর জামাত-শিবির কর্মীদের হঠাৎ বিক্ষোভ মিছিল দেখে জনমনে আতঙ্ক দেখা দেয়। #
ফাতেমা জান্নাত মুমু,রাঙামাটিঃ-১৭.০৯.১৪

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন