রাঙামাটিতে মোটরসাইকেলের ধাক্কায় একজন নিহত

 

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে মোটরসাইকেলের ধাক্কায় রাঙামাটি সদর উপজেলা  কৃষি কার্যালয়ের সরকারি কর্মচারী মো. মনিরুল ইসলাম মজুমদার (৫০) নামে একজন নিহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় জেলা শহরের সদর উপজেলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার শান্তিরহাট এলাকার মজুমদার বাড়ি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোটর সাইকেল চালক অরুন চাকমা (২২) এক আরোহী নিয়ে ভেদভেদী হতে উপজেলা সদর এলাকায় আসলে সড়ক পার হওয়ার সময় মনিরকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে ওই ব্যক্তি গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দ আলী হায়দার তাকে মৃত ঘোষণা করে।

এ দিকে এ ঘটনায় চালক অরুণ চাকমা ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হলেও মোটরসাইকেল আরোহী রাজু চাকমাকে স্থানীয়রা হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রশিদ জানান, মোটরসাইকেলটি আটক করা হয়েছে এবং অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। নিহত মনিরুল ইসলামের মরদেহ ময়না তদন্ত করার জন্য রাঙামাটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন