রাঙামাটিতে প্রথম মনোনয়নপত্র জমা দিলেন জুঁই চাকমা

প্রেস বিজ্ঞপ্তি:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি-২৯৯ আসনে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দিতার জন্য রাঙামাটিতে প্রথম মনোনয়নপত্র জমা দিয়েছেন বাংলাদেশের বিপ্লবী  ওয়ার্কার্স পার্টির প্রার্থী জুঁই চাকমা।

সোমবার(১৯ নভেম্বর) সকালে জেলা প্রশাসক কার্যালয়ে রাঙামাটি জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এ কে এম মামুনুর রশিদ জুঁই চাকমার মনোনয়ন পত্র গ্রহণ করেন।

এ সময়  জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ, বাংলাদেশের বিপ্লবী  ওয়ার্কার্স পার্টি জেলা সভাপতি মধুসুদন চাকমা, বাংলাদেশের বিপ্লবী  ওয়ার্কার্স পার্টি জেলা সাধারণ সম্পাদক নির্মল বড়–য়া মিলন,  বাংলাদেশের বিপ্লবী  ওয়ার্কার্স পার্টি জেলা সদস্য মো. আবুল হাসেম ও মো. আবদুল হালিম প্রমূখ উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমা দিয়ে জুঁই চাকমা সাংবাদিকদের বলেন, রাঙামাটি পার্বত্য জেলায় এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয়নি, পেশীশক্তি প্রয়োগ তথা বিভিন্ন হুমকি ধামকির খবর আমাদের বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা আমাদের জানাচ্ছেন, আপনাদের মাধ্যমে বিষয়টি জেলা নির্বাচন অফিসারের দৃষ্টি আকর্ষণ করছি বলেন জুঁই চাকমা।

বাংলাদেশের বিপ্লবী  ওয়ার্কার্স পার্টি জেলা সাধারণ সম্পাদক  নির্মল বড়–য়া মিলন বলেন, আমাদের পার্টি এবং আমাদের প্রার্থী এই এলাকার উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির উন্নয়নে কাজ করতে চান, কাজেই আমরা চাই নির্বাচন নিরপেক্ষ ও যার যার ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে হোক। আমরা পরিবর্তনের পক্ষে।

উল্লেখ্য, রাঙামাটি-২৯৯ আসনে বামপন্থী রাজনৈতিক সংগঠন থেকে এই প্রথম উপজাতি নারী জুঁই চাকমা সরাসরি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন