Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙামাটিতে দুটি ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের আর্থিক জরিমানা

m cort copy

নিজস্ব প্রতিবেদক রাঙামাটি:

রাঙামাটি শহরের দুটি ডায়াগনস্টিক সেন্টার ও কয়েকটি ঔষধের দোকানে অভিযান চালিয়ে আর্থিক জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার দুপুরের জেলা প্রশাসনের নির্বাহী ম্যজিস্ট্রেট মো. নাজিম উদ্দিন আহমেদর নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। রাঙামাটি শহরে বেসরকারীভাবে পরিচালিত মেডিনেট ল্যাব ও তৌশি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ কেমিক্যাল ও পরীক্ষা নিরীক্ষা অসঙ্গতি পাওয়ার অভিযোগে প্রত্যেককে দুই হাজার টাকা করে আর্থিক জরিমানা করেন।

এ ছাড়াও রাম মেডিকেল হল, টিপু ফার্মেসীসহ বেশ কয়েকটি ঔষধের দোকানে মেয়াদ উর্ত্তীর্ণ ঔষধ পাওয়ার অভিযোগে পাঁচ হাজার টাকা আর্থিক জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজিম উদ্দিন আহমেদ জানান, জনস্বাস্থ্যের কথা চিন্তা করে জেলা প্রশাসন এ অভিযান চালিয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “রাঙামাটিতে দুটি ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমান আদালতের আর্থিক জরিমানা”

  1. দয়াকরে রাঙ্গামাটি জেনারেল হাসপাতলেও অভিযান চালানোর অনুরোধ করছি। এই ডায়াগনষ্টিক সেন্টার, হাসপাতালের ডাক্তার, নার্স ও ওয়ার্ড বয় মিলে কিভাবে দরিদ্র রোগীদের চুষে খাচ্ছে গেলেই দেখতে পাওয়া যায়। প্রতিদিন সকালে ডাক্তার দ্বারা রোগী চেক অাপ এর পর রোগীর কী কী পরীক্ষা করাতে হবে ডাক্তারের সেই প্রেসক্রাইব স্লীপ চলে যায় বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারের কর্মীদের হাতে, এ ক্ষেত্রে সেন্টারের কর্মীদের হাতে স্লীপ বন্টন করে দেয়ার দায়িত্ব পালন করছে খোদ হাসপাতালের নার্স, ওয়ার্ড বয়, হাসপাতালের কর্মী ও ডাক্তারেরা। এইভাবে দুর দুরান্ত হতে আসা রোগীদের এভাবে হয়রানির শিকার হতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন