রাঙামাটিতে ট্রাক চালককে পিটিয়েছে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ

news pic copy

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি শহরের আনারসের বোঝাই ট্রাক চালককে পিটিয়েছে মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনর্চাজ। শনিবার সকালে মানিকছড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের শ্রমিক কর্মকর্তা-কর্মচারীরা ঘন্টাব্যাপী রাস্তায় ব্যারিকেড দেয়। ফলে সকল প্রকার যান চলাচল বন্ধ থাকে।

ট্রাক চালক মো. মহরম আলী অভিযোগ করে বলেন, আমাকে বিনা কারণে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো. মামুন পিটিয়েছে। তিনি আরও অভিযোগ করেন, আমি প্রতিদিনের ন্যায় গাড়ি থামায়। পুলিশ ফাঁড়ি গিয়ে বলি স্যার আমার গাড়িতে আনারস আছে। এর পর হুক মারতে বলে। তখন আমি আমার সহকারী চালককে হুক মারতে বলায় আমাকে পিটিয়েছে।

কাচাঁমাল ব্যবসায়ী মো. সেলিম জানান, দীর্ঘদিন যাবত আমাদের প্রতিটি কাচাঁমাল বোঝাই গাড়ি থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। আমরা যদি কোন কথা বা কারণ জানতে চাইলে আমাদের সাথেও অসৌজন্যমূলক আচরণ করে।

রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রুহুল আমিন জানান, এ ঘটনার জন্য  কোতয়ালী থানার ওসির সাথে বৈঠক হয় এবং তিনি তাদের পুলিশ বিভাগ থেকে যথাযথ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করবে বলেও আশ্বাস দেন এবং আমরাও তার বিচার চাই এবং এ ঘটনার সুষ্ঠু বিচার না হলে আমরা অন্যভাবে পরিকল্পনা নিব বলেও তিনি হুঁশিয়ারি দেন।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশিদ জানান, এ ঘটনার পরিপেক্ষিতে তার  উপযুক্ত বিচার  আমরা বিভাগীভাবে ব্যবস্থা নিব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন