রাঙামাটিতে জেএসএস’র বিক্ষোভ মিছিল-সমাবেশ

jss-rangamati-22-10

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি জেলার  রাজস্থলী থানা কমিটির সাংগঠনিক সম্পাদক সুভাষ তঞ্চঙ্গ্যা বাচ্চু’কে গ্রেফতারের ঘটনাকে অন্যায় আখ্যায়িত করে এ গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে শহরে বিক্ষোভ মিছিল করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস) নামে একটি উপজাতীয় আঞ্চলিক সংগঠন।

বিক্ষোভ মিছিলটি শনিবার সকালে সদরের জিমনেশিয়াম প্রাঙ্গণ হতে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে মিলিত হয়। পরে সেখানে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বিক্ষোভ সমাবেশে বক্তব্যে রাখেন, জেএসএস’র কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক পলাশ তঞ্চঙ্গ্যা, জেলা কমিটির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ত্রিজিনাদ চাকমা, পার্বত্য মহিলা সমিতির সাধারণ সম্পাদক জোনাকি চাকমা, জেএসএস নেতা পদ্মলোচন চাকমা, যুব সমিতির তথ্য ও প্রচার সম্পাদক বিনয় সাধন চাকমা, জেএসএস নেতা সুবর্ণা চাকমা ও কেন্দ্রীয় পাহাড়ি ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক জুয়েল চাকমা প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, রাজস্থলী থানা কমিটির সাংগঠনিক সম্পাদক সুভাষ তঞ্চঙ্গ্যা বাচ্চুকে ষড়যন্ত্র করে অন্যায়ভাবে মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেফতার করা হয়েছে। তার মামলা প্রত্যাহার করে তাকে নিঃর্শত মুক্তি দিতে হবে। তা না হলে কঠোর কর্মসূচি দিবে বলে সমাবেশ হুঁশিয়ারী দেন উপজাতীয় নেতা-কর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন