রাঙামাটিতে গণডাকাতির ঘটনায় আটক ২

আটক

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটিতে গণডাকাতির ঘটনায় জড়িত অভিযোগে ২জনকে আটক করেছে কোতয়ালী থানার পুলিশ। আটককৃতরা হলেন-রমেশ ত্রিপুরা(২৯) ও কালাধন চাকমা(৩২)।

গত ৩ মে রাতে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের সদর উপজেলার সাপছড়ির দেপ্পোছড়ি নামক এলাকায় বাস, ট্রাকসহ যাত্রী ও পণ্যবাহী পরিবহন আটকিয়ে গণডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় কোতোয়ালি থানায় দেয়া মামলার আসামি রমেশ ত্রিপুরাকে শুক্রবার রাতে এবং তার স্বীকারোক্তির তথ্যের ভিত্তিতে রবিবার ভোরে কালাধন চাকমা নামে আরেক ডাকাতকে আটক করা হয়েছে।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ এসব তথ্য নিশ্চিত করে বলেন, আদালতের নির্দেশে আটক দুইজনকে রোববার জেলহাজতে পাঠানো হয়েছে।

ওসি জানান, ওই গণডাকাতির ঘটনায় রাঙামাটি ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন বাদী হয়ে থানায় মামলা দেন। মামলার অভিযুক্ত আসামী রমেশ ত্রিপুরাকে শহরের গর্জনতলী এলাকা থেকে আটক করার পর তার দেয়া তথ্যের ভিত্তিতে রবিবার ভোরে সদরের সাপছড়ি এলাকা থেকে কালাধন চাকমাকে আটক করা হয়। অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে ওই গণডাকাতির ঘটনায় সন্ত্রাসীদের আটকসহ তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা এবং সড়ক ও পানিপথে যান চলাচলে নিরাপত্তা নিশ্চিতের দাবিতে রবিবার সকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রাঙামাটি যানবাহন মালিক ও শ্রমিক ঐক্যপরিষদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন