রাঙামাটিতে ইউপিডিএফ ও জেএসএসের মধ্যে বন্দুক যুদ্ধ: নিহত এক

বন্দুকযুদ্ধ

স্টাফ রিপোর্টার:
রাঙামাটি জেলার লংগদু ও নানিয়ারচর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপিডিএফ ও জেএসএসের মধ্যে বন্দুক যুদ্ধে শরণ চাকমা (২৮) নামে একজন নিহত হয়েছে। শনিবার রাতে জেলার লংগদু ও নানিয়ারচর উপজেলায় সীমান্তে হারিখং এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, লংগদু ও নানিয়ারচর উপজেলায় সীমান্তে হারিখং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি ও ইউপিডিএফের মধ্যে সংর্ঘষ শুরু হয়।

এসময় উভয়পক্ষে মধ্যে ঘন্টাব্যাপী বন্দুক যুদ্ধের ঘটনাও ঘটে। এঘটনায় ইউপিডিএফের কর্মী শরণ চাকমা নামে একজন নিহত হয়। আহত হয় আরও বেশ কযেকজন। তবে তাৎক্ষণিক আহতদের নাম পাওয়া যায়নি।

তবে এব্যাপারে ইউপিডিএফের কোন নেতা কর্মী সঙ্গে কথা বলা না গেলেও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির মুখপাত্র সজিব চাকমা বলেন, বন্দুক যুদ্ধের বিষয়ে আমি কিছুই জানিনা।

রাঙামাটি লংগদু উপজেরা থানার মো. মোমিনুল ইসলাম এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লংগদু ও নানিয়ারচর সীমান্তবর্তী এলাকা মধ্যম হারিখং এলাকায় এঘটনা ঘটেছে। তাই এ ঘটনায় কতজন নিহত ও আহত হয়েছে সে বিষয়ে সঠিক কিছু বলা যাচ্ছেনা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “রাঙামাটিতে ইউপিডিএফ ও জেএসএসের মধ্যে বন্দুক যুদ্ধ: নিহত এক”

  1. এই ধরনের মিথ্যা সংবাদ পরিবেশন করে পার্বত্য চট্টগ্রামের পরিস্থিতি ঘোলাটে করার কোনো মানে হয় না। কর্তৃপক্ষের পক্ষ থেকে বিষয়টি ক্রসচেক করার প্রয়োজন ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন