Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রাঙামাটিতে আবাসিক বোডিং থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাঙামাটি:

রাঙামাটি শহরের রিজার্ভবাজার এলাকার আল হেলাল বোডিং থেকে চায়ের দোকানদার আব্দুল হালিম (২৫) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭অক্টোবর) দুপুর ১২টায় এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক রাঙামাটি শহরের দক্ষিণ ফরেস্টকলোনী এলাকার মৃত আব্দুল রশীদের ছেলে।

নিহতের বড় বোন রাশেদা জানান- হালিমের সাথে তার স্ত্রীর দীর্ঘদিন ধরে দাম্পত্য জীবনে কলহ ছিলো। তবে কি কারণে মারা গেছে তার পরিবার জানে না বলে জানান।

পুলিশ জানায়- হালিম ২৫অক্টোবর থেকে আল হেলাল বোডিংয়ে অবস্থান করছে। শনিবার (২৭অক্টোবর)  দুপুরে বোডিং কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

রাঙামাটি কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহীম জানান- মরদেহটি ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে বলেও যোগ করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “রাঙামাটিতে আবাসিক বোডিং থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন