রমজান প্রতিটি মানুষকে আত্মশুদ্ধির শিক্ষা দেয় : সাইমুম সরওয়ার কমল

 

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

রামুর কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার সদর-রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল বলেছেন, রমজান প্রতিটি মানুষকে আত্মশুদ্ধির শিক্ষা দেয়। পবিত্র রমজান মাস আত্ম সংযম ও পরিশুদ্ধ হওয়ার মাস। এ মাসে একজন মানুষকে প্রকৃত মুমিন হিসেবে গড়ে তোলার প্রশিক্ষণ দেয়। পবিত্র এই মাসেই  নাযিল হয়েছে মহা গ্রন্থ আল কোরআন । মুসলিম উম্মার জন্য তাৎপর্য পূর্ণ মাস মাহে রমজান।

ববিরার সন্ধ্যা ৬ টায় কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানী কর্তৃক আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন কোম্পানীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ হোসেন, রামু থানার অফিসার ইনচার্জ সাইকুল আহমদ ভুইঁয়া, মেম্বার জয়নাল আবেদীন, জসিম উদ্দিন, নজরুল ইসলাম প্রমূখ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে রমজানের তাৎপর্যের আলোচনা করে বক্তব্য রাখেন রামুর গর্জনিয়া বাজারের সিরাজিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা নুরুল আমিন সিদ্দিকী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন