Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

রত্নাপালংয়ে চেয়ারম্যান প্রার্থী আব্বাস উদ্দিনের শোডাউন

ইউনিয়ন পরিষদ নির্বাচন

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার রত্নাপালং ইউপি নির্বাচনের নাগরিক কমিটি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ও তিন তিন বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আব্বাস উদ্দিন কন্ট্রাক্টর  শোডাউন করেছে।

শত শত ভোটার, সমর্থক ও কর্মীবাহিনী নিয়ে মঙ্গলবার বিকালে কোটবাজার, ভালুকিয়া, হারুন মার্কেট, তুলাতুলী, ফেলের ছড়া, কামারিয়ার বিল, গয়ালমারা, রুহুল্লার ডেবা, তেলীপাড়া, টেকপাড়া ও টুইন্নার কাটির মাথাসহ বিভিন্ন গ্রামে নির্বাচনের প্রচারণা মূলক গণসংযোগ করেন। এ সময় আব্বাস উদ্দিন জনগণকে বলেন, দীর্ঘ ১৮ বছর আপনাদের গোলাম হিসাবে সেবা করেছি। এলাকার ব্যাপক উন্নয়নসহ ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছি। সব সময় সাধারণ ও খেটেখাওয়া মানুষের পাশে ছিলাম। আমি কখনো জনগণের সাথে বিশ্বাস ঘাতকতা করিনি। তাই এবারো আমাকে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য আমি আপনাদের কাছ থেকে ভোট প্রার্থনা করছি।

গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী আব্বাস উদ্দিনের সাথে ছিলেন সাবেক মেম্বার সিরাজুল হক, ইসলামী ঐক্যজোট নেতা হাফেজ কলিম উল্লাহ, মনছুর আলী, বিএনপি নেতা মুজিবুল হক ভূট্টো, কৃষক লীগের সহসভাপতি আব্বাস উদ্দিন, ছাত্রদলের সাবেক ইউনিয়ন সভাপতি আরিফুল হক, আবুল হোছন মুন্সি, মাষ্টার আবছার কামালসহ অসংখ্য নেতাকর্মী।

অন্যদিকে হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ং ওয়ার্ড থেকে জিয়াউর রহমান (জিয়া) মেম্বার পদে নির্বাচন করার জন্য প্রার্থীতা ঘোষণা করেছেন। গত রোববার সকাল ১০টায় হলদিয়া পালং ইউনিয়নের ঘাঁটি পাড়া নিজ গ্রামের লোকজনের উপস্থিতিতে তিনি এ ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন