রক্তে মাংসে গড়া রাজনৈতিক কর্মী হিসেবে সেবা নিয়ে মানুষের দৌঁড়গোড়ায় পৌঁছাতে চাই

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

দায়িত্বভার বুঝে নেওয়ার পরপরই নানা কর্ম পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

শুক্রবার সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব কর্যালয়ে মতবিনিময়কালে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, দেশের স্বার্থে অনেক কিছু আমাদের এড়িয়ে যেতে হয়। ব্যক্তি রাজনীতিকে প্রাধান্য দিলে এলাকার উন্নয়ন সম্ভব নয়। আমি একজন রক্তে মাংসে গড়া রাজনৈতিক কর্মী। দেখেছি রাজনীতি কর্মী এবং জনপ্রতিনিধির মধ্যে অনেক পার্থক্য আছে। আমরা যারা রাজনীতি করি তাদের প্রত্যেকের উচিত সেবা নিয়ে মানুষের দৌঁড়গোড়ায় পৌঁছানো। আমিও মানুষের দৌঁড় গৌড়ায় পৌঁছতে চাই।

তিনি আরও বলেন, আমি আপনাদেরই একজন। তাই দায়িত্ব বুঝে নিয়ে সর্ব প্রথম আপনাদের কাছে ছুটে এলাম মনের পুঞ্জিভূত আশা আঙ্খাকা প্রকাশ করতে। একটি সময় সংবাদ জগতে আমার বিচরণ থাকায় সাংবাদিকদের মনের বেদনা আমি সবচেয়ে বেশি বুঝি। আগামিতে আমার অবস্থান থেকে আপনাদের আবদার পূরণ করার চেষ্টা করে যাবো। নির্বাচনে যে যার অবস্থান থেকে আমাকে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

আইন শৃঙ্খলা রক্ষার বিষয়ে তিনি বলেন, এলাকার কোন মানুষ যাতে জঙ্গি সন্ত্রাস, চোর-ডাকাত, চাঁদাবাজ দ্বারা ক্ষতিগ্রস্ত না হয় সেজন্য সার্বক্ষণিক প্রশাসনকে সহযোগিতা করে যাবো’। সদর ইউনিয়নকে মাদকমুক্ত ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সাংবাদিকদেরও সহযোগিতা কামনা করেন।

প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান আরো বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকসহ এলাকার সর্বস্তরের মানুষের সহযোগিতা পেয়েছি। পরিষদের দায়িত্ব পালন করার জন্য ভবিষ্যতেও আপনাদের সর্বাত্তক সহযোগিতা আশা করছি।

প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল বশর নয়নের পরিচালনায় মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিবিএন বার্তা সম্পাদক ইমাম খাইর, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সোহেল সিকদার, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক আব্দুল হামিদ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, সাবেক সভাপতি ইফসান খাঁন ইমন, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম (আমিন), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, সহ ক্রিড়া সম্পাদক মো. শাহীন, কার্য নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সদস্য মাহামুদুল হক বাহাদুর, মোহাম্মদ তৈয়ব উল্লাহ, এম আবু শাহমা, মো. ইউনুছ প্রমুখ।

মতবিনিময় সভার আগে প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ কাঁচা ফুলের মালা নিয়ে নব নির্বাচিত চেয়ারম্যানকে বরণ করে নেন।

পরে নব নির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনন্দঘন পরিবেশে ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদুল আলমের কাছ থেকে সুশৃঙ্খল ভাবে দায়িত্বভার বুঝে নেন।

এতে মোনাজাত পরিচালনা করেন গর্জনিয়া ফয়জুল উলুম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. আইয়ুব। ওই অনুষ্ঠানে ইউপি সচিব মছিহুদৌল্লা, ইউপি সদস্য আলী হোসেন, রবিসন বড়ুয়া, ফয়েজ উল্লাহ, আরিফ উল্লাহ ছুট্টু, আবুল হোছন, মো. হাসান, বাদশা আলম, আলী আহমদ, জুহুরা বেগম, ফাতেমা বেগম, লায়লা বেগমসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন