যে কারণে স্ত্রী-পুত্রসহ তামিমের হঠাৎ লন্ডন ত্যাগ

পার্বত্যনিউজ ডেস্ক:

ইংল্যান্ডে এসেক্সের হয়ে কাউন্টি খেলতে যাওয়া তামিম ইকবাল দেশে ফিরে আসছেন-গতকালের এমন সংবাদ পরেই বিষয়টি নিয়ে রহস্য সৃষ্টি হয়। প্রশ্ন ওঠে হুট করে কেনই বা লন্ডন ছেড়ে দেশে ফিরছেন এই ড্যাসিং ওপেনার?

এসেক্সের ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে বলা হয়, তামিম ব্যক্তিগত কারণে দেশে ফিরছেন। তামিমের দেশে ফেরা নিয়ে গণমাধ্যমকে অনুরোধ করা হয় তামিমের প্রাইভেসি যেনো ক্ষুন্ন না হয় সে দিকে খেয়াল রাখতে।

পরশু রাতে সপরিবার রাতের খাবার খেয়ে রেস্টুরেন্ট থেকে বাসায় ফিরছিলেন তামিম ইকবাল। ঠিক তখনই কয়েকজন তাদের ধাওয়া করে। দৌঁড়ে নিরাপদ আশ্রয়ে গিয়ে বেঁচেছেন তারা। এ ঘটনার পর আতঙ্কিত তামিম কাল রাতেই লন্ডন থেকে স্ত্রী-পুত্র নিয়ে দেশের বিমান ধরেছেন। এসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে ৮-৯টি ম্যাচ খেলার কথা থাকলেও বাংলাদেশ দলের বাঁহাতি ওপেনার ফিরছেন মাত্র এক ম্যাচ খেলেই। বিবিসির খবর।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড পরিচালক বলেছেন, তামিম ও তার পরিবারকে ধাওয়া করেছিল কয়েকজন লোক। দৌড়ে নিরাপদ আশ্রয়ে চলে যাওয়ায় তাদের কিছু হয়নি। এ ঘটনার পরই তামিম দেশে চলে আসার সিদ্ধান্ত নেয়। আক্রমণকারীদের হাতে এসিড ছিল বলেও শুনেছেন তিনি। বিসিবির দায়িত্বশীল এই কর্মকর্তার ধারণা, তামিমের স্ত্রী মাথায় হিজাব পরেন। হয়তো সে কারণেই তাঁদের টার্গেট করা হয়েছে।

উল্লেখ, স্ত্রী আয়েশা সিদ্দিকা ও পুত্র আরহাম ইকবাল খানকে নিয়ে ৭ জুলাই ইংল্যান্ডে যান তামিম। দেশে ফেরার কথা ছিল আগামী মাসের শুরুতে। পরিবার নিয়ে থাকার জন্য লন্ডনে এক মাসের জন্য একটি বাসাও ভাড়া নিয়েছিলেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন