যামিনীপাড়া জোনে নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

1013459_603322523095372_5737450676049611894_n

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি যামিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ছিদ্দিকুর রহমান সকল সম্প্রদায়ের জনগোষ্ঠিকে সৌহার্দ্যপূর্ণ পরিবেশের মর্ধ দিয়ে বাংলা নববর্ষ উদযাপনের আহবান জানিয়ে বলেছেন, এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলের সহযোগীতা প্রয়োজন। শান্তি প্রতিষ্ঠায় সকলকেই আন্তিরিকভাবে এগিয়ে আসার আহবান জানান তিনি।

তিনি আজ বুধবার  সকালে যামিনীপাড়া জোন সদরে বাংলা নববর্ষ উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।  

এতে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, বড়নাল ইউনিয়নের চেয়ারম্যান মো: আলী আকবর, তবলছড়ি গ্রীণহিল কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আবু তাহের, তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো: গোলাম মোরশেদ সরকার, টিকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল হকসহ জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধি ও গন্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও বিজিবির পদস্থ কর্মকর্তা ও বিভিন্ন ক্যাম্প কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

নববর্ষ উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে উল্লেখ করে জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ছিদ্দিকুর রহমান বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করতে কোন মহল তৎপর হলে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু দায়িত্ব পালনে সকলের সহযোগীতা কামনা করে বলেন, আমি একটি দলের সমর্থন নিয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেও দায়িত্ব পালনে আমি সম্পুর্ন নিরপেক্ষতা বজায় রাখবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন