Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হলো ক্যামব্রিয়ানের ছাত্রী

কক্সবাজার প্রতিনিধি:

বয়ফেন্ডের মোটর সাইকেলে করে ইনানী বেড়াতে যাওয়ার সময় ঢাকা ক্যামব্রিয়ানের ছাত্রী সুদীপ্তা চৌধুরী ইমু (১৮)মোটর সাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে নিহত হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা দুইটার সময় কক্সবাজার শহর থেকে মাত্র কয়েক কিলোমিটার পেরিয়ে মেরিন ড্রাইভ সংলগ্ন মারমেইড বিচ রিসোর্ট এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চালককে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। তবে, ঘটনার পরপরই স্থানীয়দের সহায়তায় সুদীপ্তার রক্তাক্ত দেহ নিয়ে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে যায় মোটর সাইকেল চালক সুদীপ্তার বয়ফ্রেন্ড জেকি কুমার সুশীল। সুদীপ্তার অবস্থা গুরুতর হওয়ায় উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সুদীপ্তা চৌধুরী ইমু ঢাকা ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী এবং শহরের বাজারঘাটা এলাকার ঝুলন চৌধুরীর মেয়ে। সুদীপ্তার বয়ফ্রেন্ড জেকি কুমার সুশীল একই এলাকার মৃত বাবুল সুশীলের ছেলে। জেকি কক্সবাজার সদর মডেল থানা হেফাজতে রয়েছে। ঘটনাটির জন্য তাকে দায়ী করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চালাচ্ছে সুদীপ্তার পরিবার।

এ বিষয়ে নিহত সুদীপ্তার মা গুবি চৌধুরীকে ফোন করলে ভাই সম্ময়দ্বীপ চৌধুরী রিসিভ করে। সে নিজেকে বিশ্ববিদ্যালয়ের আইনের ছাত্র পরিচয় দিয়ে বলে, আমি একজন আইনের ছাত্র। আমি যতটুকুন বুঝি আমার বোনকে সেক্সোয়াল হেরাজমেন্ট করা হয়েছে। তাকে পরিকল্পিত হত্যা করে নাটক করা হয়েছে।

তবে স্থানীয় প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, চলার পথে আকস্মিকভাবে মোটর সাইকেলের পেছন দিক থেকে পড়ে যায় সুদীপ্তা। এতে সে মারাত্মক আঘাত পাই। এখানে চালকের কোন দোষ নেই।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, মোটর সাইকেল চালক জেকিকে আটক করা হয়েছে। তার সঙ্গে নিহতের প্রেমের সম্পর্ক আছে বলে জেনেছি। ওসি বলেন, ঘটনাস্থল যেহেতু রামু থানায় পড়েছে, সেহেতু তারাই আইনগত ব্যবস্থা নেবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন