মৃত্যুকালেও পরম মমতায় সন্তানকে জড়িয়ে রেখেছিল মা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙা:

মায়ের কাছে সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ। প্রতিটি মায়ের কাছে তার সন্তানের চেয়ে প্রিয় আর কিছুই নেই। বিভিন্ন ঘটনায় এ নির্মোহ সত্যটা বারবার প্রমানিত হয়েছে। খাগড়াছড়ির গুইমারার কালাপানি এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একটি মর্মস্পর্শী ছবির মাধ্যমে এ সত্যটা আবারো প্রমানিত হয়েছে। সড়ক দুর্ঘটনায় নিহত রিপনা বেগম মৃত্যুকালেও পরম মমতায় জড়িয়ে রেখেছিল তার চার বছরের কণ্যা সন্তান জান্নাতুল ফেরদৌসকে। সে মৃত্যুকালেও তার থেকে আলাদা করতে চায়নি প্রিয় সন্তানকে।

দুর্ঘটনার পরপরই একটি মর্মস্পর্শী ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা গেছে, সড়ক দুর্ঘটনায় নিহত মা রিপনা বেগম মৃত্যুকালেও পরম মমতায় জড়িয়ে রেখেছিল তার চার বছরের কণ্যা সন্তানকে। নিজের সন্তানকে নিজের থেকে আলাদা করে দেননি।

লাশ উদ্ধারের পর ঘটনাস্থলে ছুটে যাওয়া স্থানীয় সাংবাদিক মো. দিদারুল আলম মর্মস্পর্শী দৃশ্যটির কথা উল্লেখ করে বলেন, দৃশ্যটি দেখে সেখানে উপস্থিত সকলে অবাক হয়েছে। সবাই সন্তানের প্রতি মায়ের নিবিড় ভালোবাসার কথা স্মরণ করেছে। এবিষয়ে হাফছড়ি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মো. আরমান হোসেন একজন মায়ের কাছে তার সন্তান কতোটা প্রিয় এ দৃশ্যটি আমাদেরকে আবারো মনে করিয়ে দিল। মৃত্যুর সময়ও মা তার সন্তানকে আগলে রেখেছেন।

প্রসঙ্গত, বুধবার (২৮ জুন) সকালের দিকে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস (চট্টগ্রাম-জ-১১-০০০৭) গুইমারা উপজেলার কালাপানি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে গেলে ঘটনাস্থলেই মা-মেয়েসহ তিনজন নিহত হয়

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন