মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগেই আমরা বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে পেরেছি: লে. কর্ণেল নওরোজ নিকোশিয়ার

মাটিরাঙ্গা প্রতিনিধি:

মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগেই আমরা পেয়েছি স্বাধীনতা। পেয়েছি লাল সবুজের পতাকা। পরাধীনতার শৃঙ্খল থেকে আমরা মুক্তি লাভ করে স্বাধীন জাতি হিসেবে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াতে পেরেছি।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. নওরোজ নিকোশিয়ার এনডিসি, পিএসসি-জি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক।

অনুষ্ঠানে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মনছুর আলী ও মুক্তিযুদ্ধকালীন কমান্ডার মো. আলী আশরাফ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম, মাটিরাঙ্গা সদর ইউনয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণলাল দেবনাথ, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাছিম বিল্লাহ, উপজেলা সমবায় অফিসার মো. শফিউল আলমসহ প্রশাসেনর বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টায় দিকে মুক্তিযোদ্ধাদের জন্য দিনব্যাপী ফ্রি চিকিৎসা শিবিরের উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগেই আমরা বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াতে পেরেছি: লে. কর্ণেল নওরোজ নিকোশিয়ার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন