মিয়ানমারে মুসলিম সংখ্যালঘুদের গণহত্যার প্রতিবাদে ছাত্রদলের মানববন্ধন

chakaria-bnp-8-12-16-copy

চকরিয়া প্রতিনিধি:

মিয়ানমারে সংখ্যালঘু মুসলিমদের উপর নির্যাতন, নারীদের ধর্ষণ ও গণহত্যার প্রতিবাদে চকরিয়া মহাসড়কে বিশাল মানববন্ধন করেছে বিএনপির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল চকরিয়া পৌরসভা শাখার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার  দুপুরে অনুষ্ঠিত এ মানবন্ধনে সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সহসভাপতি ও পৌর ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলী। সঞ্চালনায় ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নিশান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মুহুাম্মদ ফখরুদ্দিন ফরায়েজী (এড), বিশেষ অতিথি পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এম আবদুর রহিম, যুগ্ম সম্পাদক নুরুল আমিন কাউন্সিলর, জেলা যুবদলের সহসভাপতি ও পৌর বিএনপির দপ্তর সম্পাদক আকতার ফারুক খোকনসহ বিএনপি, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সভায় প্রধান অতিথি ফখরুদ্দিন ফরায়েজী তার বক্তব্যে বলেন, মিয়ানমারে সংখ্যালঘু মুসলমানদের যেভাবে নির্বিচারে হত্যা করা হচ্ছে, তাতে বিএনপি নেতাকর্মীরা প্রতিবাদ না করে বসে থাকতে পারে না। জাতী আজ ঐক্যবদ্ধ হয়েছে মিয়ানমার রোহিঙ্গা মুসলমানদের পাশে দাঁড়াতে। আজ কোথায় গেল বিশ্ব মানবতা ও মানবাধিকার? তিনি বাংলাদেশ সরকারকে এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন