মিলাদুন্নবী (দ:) উপলক্ষে বাঘাইছড়িতে জশনে জুলুছে র‌্যালি ও আলোচনা সভা

20151225_103233

বাঘাইছড়ি প্রতিনিধি:

বাঘাইছড়ি উপজেলায় পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বটতলী বাজার ও কাচালং মডেল বাজার হতে সকালে জশনে জুলুম র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমূহণী মুক্ত মঞ্চে শেষ হয়।

জশনে জুলুছে আলোচনা সভায় মাওলানা হাফেজ মুহাম্মদ কাউছার উদ্দিন নুরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পীরজাদা ইদ্রীস আল-কাদেরী আজিজিয়া আমিনিয়া দরবার শরীফ আনোয়ারা চট্রগ্রাম। পবিত্র জশনে জুলুছে ঈদে-ই-মিলাদুন্নবী আলোচনা সভায় পীরজাদা আলহাজ আল্লামা সৈয়দ মুহাম্মদ আব্দুল নুর (মা,জি,আ) সাজ্জাদানশীন বটতলী দরবার শরীফ’র সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বাঘাইছড়ি উপজেলা গাউছিয়া কমিটি’র সভাপতি মাওলানা আবু হানিফ নঈমী।

এ সময় আমন্ত্রিত অতিথি ছিলেন বাঘাইছড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি জমির হোসন (জমির) বাঘাইছড়ি উপজেলা বিএনপি সভাপতি মো: ওমর আলী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা বাঘাইছড়ি উপজেলা সভাপতি শাহজাদা সৈয়দ মো: আব্দুল বারী, বাঘাইছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আব্দুল মাবুদ, কাচালং মডেল টাউন মসজিদের খতিব মাওলানা আমিনুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।

শেষে বটতলী দরবার শরীফের পীর আল্লামা আলহাজ্ব সৈয়দ নুর মোহাম্মদ প্রকাশ বড় হুজুর (রহঃ) এর মাজার জিয়ারত ও মিলাদ, কিয়াম, ফাতেয়া পাঠ শেষে দেশ ও মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপজেলার শত শত মানুষ রঙ-বেরঙের ব্যানার ফেষ্টুন ও কালেমাখচিত পতাকা নিয়ে ইয়া নবী (দ:) এর সালাম আলাইক ধ্বনিতে মুখুর করে তুলে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন