Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মিথ্যা, বানোয়াট, অপ্রচার করে স্বার্থান্বেশী মহল একটি দেয়াল তুলে ধরার চেষ্টা করছে

dav

দীঘিনালা প্রতিনিধি:

দীঘিনালায় হেডম্যান কার্বারী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. ফেরদৌস জিয়াউদ্দীন মাহমুদ বলেছেন, ‘‘সকলের ইচ্ছা-শক্তির কারণে এখানে শান্তি বিরাজ করছে। কারণ ছাদিকুল ও রমেল চাকমা হত্যার ঘটনায় পাশ্ববর্তী উপজেলায় উত্তেজনা বিরাজ করলেও দীঘিনালা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয়নি।

তিনি আরও বলেন, মিথ্যা, বানোয়াট অপ্রচার করে আপনাদের এবং আমাদের মাঝে স্বার্থান্বেশী মহল একটি দেয়াল তুলে ধরার চেষ্টা করছে। তাই বিভ্রান্ত না হয়ে সিদ্ধান্ত আপনাদেরকেই নিতে হবে।

এসময় তিনি আরও বলেন, আমরা নয় মাস মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। কিন্তু কোন মুক্তিযোদ্ধা চাঁদাবাজি করেনি। তাই চাঁদাবাজি, সন্ত্রাসী, অপহরণ করে, অধিকার আদায় করা সম্ভব নয়।”

সোমবার দীঘিনালা জোন সদরে অনুষ্ঠিত সম্মেলনে দীঘিনালা হেডম্যান-কার্বারী এসোসিয়েশনের সভাপতি প্রান্তর চাকমার সভাপতিত্বে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা সহকারী কমিশন(ভুমি)এবং নির্বাহী কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, গোপাদেবী চাকমা, বোয়ালখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, কবাখালী ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন, দীঘিনালা ইউপি চেয়ারম্যান চন্দ্র রঞ্জণ চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল আলম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মিনহাজ উদ্দীন, হেডম্যান ত্রিদীব রায় পোমাং, দীপঙ্কর দেওয়ান, এবং কার্বারী নিরুপা চাকমা, যুতিকা চাকমা প্রমুখ।

সম্মেলনে বিভিন্ন এলাকার হেডম্যান ও কার্বারীরা, জামতলী এলাকায় একটি শ্বশান বেদখলের পায়তারা, এলাকার সুপেয় পানি সমস্যা, বিদ্যালয়ে শিক্ষক সংকটসহ বিভিন্ন সমস্যা তুলে ধরলে সম্মেলনে উপস্থিত উপজেলার বিভিন্ন দফতর প্রধানগণ খুব শীঘ্রই সমাধানের আশ্বাস দেন। পরে প্রধান অতিথি বিভিন্ন এলাকায় ক্রিড়া সামগ্রী বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন