Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মায়ানমারে রোহিঙ্গাদের উপর নির্যাতন ও গণহত্যার প্রতিবাদে চকরিয়ায় মানববন্ধন:

চকরিয়া প্রতিনিধি:

মায়ানমার রোহিঙ্গাদের উপর নির্মম নির্যাতন ও পৈশাষিক কায়দায় গণহত্যার প্রতিবাদে কক্সবাজারের চকরিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্নধর্মাবলম্বী, পেশাজীবী, মানবতাবাদী লোকজনের উদ্যোগে অনুষ্ঠিত হয় মানববন্ধন কর্মসূচি।

ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল আলম লিটনের সঞ্চালনায় ও বিশিষ্ট সমাজ সেবক, সাবেক ছাত্রনেতা, রাজনীতিবীদ মুরাদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হারবাং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, পহরচাঁদা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল বড়ুয়া,  মসজিদের খতিব মৌলভী আহমদ ছফা, শিক্ষক প্রিয়দা বড়ুয়া।

উপস্থিত ছিলেন আ’লীগ নেতা নুরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক, মোহাম্মদ শওকত, রিতেশ পাল, নরুল আমিনসহ বিভিন্ন শ্রেণির লোকজন।

বক্তরা মায়নমারের গণহত্যা বন্ধ করার জন্য আন্তর্জাতিক সম্প্রদায় ও নেতৃবৃন্দের প্রতি নির্যাতন ও হত্যাকারী মায়ানমার সরকারের উপর চাপ সৃষ্টির আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন