মাহে রমযানকে স্বাগত জানিয়ে চকরিয়া মোহনা শিল্পী গোষ্টীর বর্ণাঢ্য র‌্যালি

chakaria muhana shilpi gusty 6-6-16
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় পবিত্র মাহে রমযানকে স্বাগত জানিয়ে জেলার সাড়া জাগানো সাংস্কৃতিক সংগঠন মোহনা শিল্পী গোষ্টীর উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালি করা হয়েছে। ৬ জুন বিকাল ৫টায় মোহনা শিল্পী গোষ্ঠীর একঝাঁক শিল্পীর অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালিটি চিরিংগা বায়তুশ শরফ মসজিদ রোড থেকে শুরু হয়ে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে পুরাতন বাসষ্টেশনে গিয়ে এক সভায় মিলিত হয়।

মোহনা শিল্পী গোষ্টীর সভাপতি শিল্পী দিদারুল ইসলাম ইমন চৌধুরীর সভাপতিত্বে ও সহসভাপতি শিল্পী মুছা ইবনে হোছাইন বিপ্লবের পরিচালনায় অনুষ্ঠিত সভায় পবিত্র রমযানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোহনা শিল্পী গোষ্টীর প্রতিষ্ঠাতা ও দৈনিক হিমছড়ির চকরিয়া অফিস প্রধান আবদুল মজিদ।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহরিয়ার মাহমুদ রিয়াদ, শাহজালাল শাহেদ, মোহনা শিল্পী গোষ্ঠীর সিনিয়র সহসভাপতি কৌতুক অভিনেতা মোহাম্মদ আলী, সহসভাপতি শিল্পী সাইফুল ইসলাম, সহসাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান রায়হান, সাংগঠনিক সম্পাদক শিল্পী ইশফাতুল ইসলাম,সহসাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির পারভেজ, প্রচার সম্পাদক জাহেদুল ইসলাম, সহ প্রচার সম্পাদক আরমান মাহমুদ, সহঅর্থ সম্পাদক আবদুল মালেক, সদস্য যথাক্রমে শিল্পী সাদ্দাম হোসেন, আবু তৈয়ব আজাদ, অফিস সম্পাদক তানজিদুল ইসলাম সহ বিপুল সংখ্যক শিল্পী, শুভাকাংখী, শুভানুধ্যায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে পবিত্র রমজান মাসে পবিত্রতা রক্ষায় দিনের বেলায় সকল প্রকার হোটেল রেষ্টুরেন্ট বন্ধ রাখতে প্রশাসনের প্রতি আহবান জানান। তিনি বলেন, মুসলিম মিল্লাতের সবচেয়ে বড় ধর্মীয় পবিত্র রমজানকে যথাযথভাবে পালনের সুযোগ করে দেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন