মারাগেলন রামুর প্রকৌশলী জহিরুল আলম

রামু প্রতিনিধি:

রামুর বিশিষ্ট সমাজসেবক, রামু চৌমুহনী বণিক সমবায় সমিতি লি. এর প্রতিষ্ঠাকালীন সভাপতি প্রকৌশলী জহিরুল আলম চৌধুরী ইন্তেকাল করেছেন।

বুধবার (২১মার্চ) দিবাগত রাত ২টা ১৫ মিনিটে চট্টগ্রামস্থ বাড়িতে ইন্তেকাল করেছেন।

তিনি রামু উপজেলার রামু ফতেখাঁরকুল ইউনিয়নের সিপাহীরপাড়া গ্রামের সমাজহিতৈষী ও সম্ভ্রান্ত ব্যক্তিত্ব মরহুম সুলতান আহমদ (সাহেব সুলতান) এর সুযোগ্য ছেলে।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী ও ২ছেলে এবং আত্মীয়-স্বজন রেখে গেছেন।

জহিরুল আলম চৌধুরী রামু বিশিষ্ট আলেমেদ্বীন মূফতি মুর্শিদুল আলম চৌধুরী, রামু চৌমুহনী বণিক সমবায় সমিতি লি. এর নব নির্বাচিত সভাপতি অধ্যাপক রফিকুল আলম চৌধুরী ও বিএনপি নেতা আখতারুল আলম চৌধুরীর ভাই।

পরে বৃহষ্পতিবার (২২ মার্চ) বিকাল সোয়া পাঁচটায় সিপাহীর পাড়া মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, কক্সবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, বিশিষ্ট আইনজীবি এডভোকেট হোসাইন আহমদ আনসারী, অবসরপ্রাপ্ত শিক্ষক মৌলানা মোহাম্মদ তৈয়ব ও মরহুমের বড় ছেলে জামাল সুলতান চৌধুরী শামীম।

জানাযায় ইমামতি করেন, অফিসেরচর ইসলামিয়া কওমিয়া এমদাদিয়া কাছেমুল উলুম মাদরাসার মুহতামিম ও মরহুমের ভাই মাওলানা মূফতি মুর্শিদুল আলম চৌধুরী। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

রামুর বিশিষ্ট সমাজসেবক, রামু চৌমুহনী বণিক সমবায় সমিতি লি. এর প্রতিষ্ঠাকালীন সভাপতি প্রকৌশলী জহিরুল আলম চৌধুরীর ইন্তেকালে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল ও রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম আলম।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন