মানিকছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ

মানিকছড়ি প্রতিনিধি:

একটি দেশ ও জাতীর উন্নয়নে শিক্ষার বিকল্প নাই। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতির চরম শেখড়ে উত্তির্ণ হওয়া সম্ভব নয়। তাই সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের কর্ণধার। জাতি শিক্ষিত হলেই দেশ এগিয়ে যাবে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে।

বৃহস্পতিবার সকাল ১০টায় রানী নীহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক মাহফিল, নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এসব কথা বলেন বক্তারা।

সহকারী শিক্ষক অজিত কুমার নাথ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ কুমার দে(ভারপ্রাপ্ত)।

এসময় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া, উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. নাজমুল ইসলাম, পরিসংখ্যান অফিসার রাকেশ বিশ্বাস, মানিকছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ রশীদ, সহকারী শিক্ষক সন্তোষ চৌধুরী, মো. নাইমুল হক, শ্যাম চরণ রুদ্র, মো. আবদুল লতিফ, উথোইচিং, চলাপ্রু মারমা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই নবাগত শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বিকেলে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন