মানিকছড়ি মহিলা দলের সম্পাদক দলের সকল পদ থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে মানিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় মানিকছড়ি উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শিউলি বেগমকে পদ ও দলের সকল প্রকার সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্র্রুয়ারি) বিকালে খাগড়াছড়ি জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ান স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিষ্কার করা হয়।

পত্রে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের মানিকছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত হওয়ার পর থেকে জেলা ও উপজেলার বিভিন্ন কর্মসূচিতে আপনাকে পাওয়া যায়নি, তাছাড়াও গত জাতীয় নির্বাচনে নির্যাতিত নেতাকর্মীদের খোজ খবর নেননি ও পাশে দাড়াননি। সর্বশেষ বিএনপির কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক দেশব্যাপী উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ না করার জন্য সকল পর্যায়ের নেতাকর্মীদের নির্দেশনাসহ এ নির্বাচন বর্জন করার সত্ত্বেও আপনি তা অমান্য করে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। যা সম্পূর্ণ দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করছেন।

মানিকছড়ি উপজেলা বিএনপি এবং জেলা ও উপজেলা মহিলা দল মৌখিকভাবে নিষেধ করা সত্ত্বেও আপনি দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রজাপতি প্রতীক বরাদ্দ নিয়ে নির্বাচন করছেন।

মানিকছড়ি উপজেলা বিএনপি, উপজেলা মহিলা দল ও জেলা মহিলা দলের সিদ্ধান্তক্রমে আপনি শিউলি বেগমকে এ অভিযোগ সমূহের কারণে বহিস্কার প্রস্তাবের প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের গঠনতন্ত্র মোতাবেক মানিকছড়ি উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পদ ও দলের সাধরণ সদস্যসহ সকল প্রকার পদ থেকে বহিষ্কার করা হল।

এ বহিষ্কারাদেশ ২৮/০২/২০১৯ তারিখ থেকে  কার্য্যকরি বলে গণ্য হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়ি মহিলা দলের সম্পাদক দলের সকল পদ থেকে বহিষ্কার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন