মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন

news pic2 (1) copy

রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটি শহরের মানিকছড়ি কাঠ ও জ্বালানী কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির ৫ম কার্যকরী পরিষদ নির্বাচন-২০১৭ উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদপ্রার্থী ৩জন।

এ নির্বাচনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. নুরুল ইসলাম। তিনি হারিকেন প্রতীকে পেয়েছেন ৩০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাতা প্রতীক নিয়ে প্রভু রঞ্জন চাকমা পেয়েছেন ১০ ভোট এবং আলী আজগর চেয়ার প্রতীক নিয়ে পেয়েছেন ৬ ভোট। সহ-সভাপতি পদে যথাক্রমে মো. ইউছুপ বটগাছ প্রতীকে ২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলী আক্কাছ হাতি প্রতীকে ১১ ভোট  পেয়েছেন। এদিকে আনারস মার্কা প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন মো. ছগির আহম্মেদ।

এ ছাড়া বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে মো. শফিকুল ইসলাম ৩৩ ভোট পেয়ে সহ- সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আব্দুর রহমান টেলিভিশন প্রতীক নিয়ে ১২ ভোট পেয়েছেন। টেবিল প্রতীক নিয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আহম্মদ নবী, কোষধ্যক্ষ পদে তালা প্রতীকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় তাজুল ইসলাম নির্বাচিত হয়েছেন এবং কার্যকরী সদস্য পদে তিন জন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নিবার্চিত হয়েছেন আব্দুর রাজ্জাক, নুরুল হক এবং আলমগীর তালুকদার।

শনিবার সকাল ১০টা থেকে সমিতির নিজ কার্যালয়ে প্রত্যক্ষ ভোট গ্রহণ শুরু বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনের শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আবুল হোসেন বালি। এসময় নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন শাওন ফরিদ। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার ছিলেন জাহাঙ্গীর আলম তালুকদার উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন