মানিকছড়ির “যোগ্যাছোলাতে হিউম্যান সোসাইটি”র শিক্ষা উপকরণ বিতরণ

মানিকছড়ি প্রতিনিধি:

সবাই মিলে করব কাজ, গড়ব মোরা আলোকিত সমাজ’ এই স্লোগানকে সামনে রেখে সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের মেধাবী ও গরিব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ (ব্যাগ, কলম) প্রদান করেছে।

বৃহস্পতিবার(২৭ ডিসেম্বর) সকালে যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভালো ফলাফলে উৎসাহিত করতে এবং সুবিধাবঞ্চিত গরির ছাত্রছাত্রীদের শিক্ষার প্রসারের লক্ষ্যে ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে এই সংগঠন। এ সময় উপস্থিত ছিলেন যোগ্যাছোলা উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থীসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

শিক্ষা উপকরণ বিতরণ শেষে যোগ্যাছোলা হিউম্যান সোসাইটির সদস্য মো. মনির হোসেন এর সঞ্চালনায় শিক্ষার্থী শিক্ষার মান ও সংগঠন উন্নতির লক্ষ্যে বক্তব্য দেন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব এম কে আজাদ, সহকারী প্রধান শিক্ষক আ. মান্নান, সহকারী শিক্ষক আশিষ বাবু, মাহবুব আলম, বিশিষ্ট রাজনীতিবিদ আবু জাফর, সংগঠনের অস্থায়ী কমিটির সভাপতি মো. জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সদস্য মো. রবিউল হোসেন প্রমুখ।

সংগঠনের বক্তারা বলেন, এই সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকে বিভিন্ন ভাবে সুবিধাবঞ্চিত ও গরিব মেধাবী শিক্ষার্থীদের পাশে আছেন। লোক দেখানো নয়, প্রকৃত মানব কল্যাণই সকলের লক্ষ্য হওয়া উচিৎ। গরিব অসহায় ও ঝড়ে পড়া শিক্ষার্থীদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন