মানিকছড়ির বাটনাতলী ইউনিয়নে দুর্নীতি বিরোধী মানববন্ধন র‌্যালি ও আলোচনা সভা

মানিকছড়ি প্রতিনিধি:

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের ৪র্থ দিনে মানিকছড়ির বাটনাতলী ইউনিয়নে ছাত্র-জনতার উপস্থিতিতে দুর্নীতি বিরোধী মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠি হয়েছে।

“বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি” এ প্রতিপাদ্যে এবার দেশব্যাপী দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ (২৬ মার্চ-১ এপ্রিল) উদযাপনের ৪র্থ দিনে মানিকছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ২৯ মার্চ সকালে উপজেলার বাটনাতলী ইউনিয়নে দিবসটি পালনে স্কুল শিক্ষার্থী, ইউনিয়নের প্রস্তাবিত দুপ্রক, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের অংশ গ্রহণে আয়োজন করেছে মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা।

সকাল ১০টায় ডাইনছড়ি উচ্চ বিদ্যালয়, ডাইনছড়ি মাদ্রাসার শিক্ষার্থীদের অংশ গ্রহণে অনুষ্ঠি হয় র‌্যালি ও মানববন্ধন। পরে উপজেলা দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম এর সভাপতিত্বে এবং দুপ্রক সাধারণ সম্পাদক আবদুল মান্নান এর সঞ্চলনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মোহন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডা. আবদুল হামিদ, ব্যবসায়ী ডা. নুরুন নবী পাটোয়ারী, প্রবীন মুরুব্বী মো. সুলতান আহম্মদ প্রমখ। এছাড়া সভায় উপস্থিত ছিলেন, প্রবীণ মুরুব্বী আলহাজ্ব মো. ইউছুপ মহাজান, শিক্ষক মো. হারুণ উর রশিদ, মো. আকবর আলী, রতন কান্তি নাথসহ জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, সমাজের তৃণমূলে প্রতিটি পরিবার যদি স্ব-স্ব ধর্মীয় অনুশাসন মেনে চলে, তাহলে সমাজ কিংবা পরিবারে দুর্নীতি থাকবে না। কারো প্রতি অন্যায়-অবিচার হবে না। প্রত্যেকের অধিকার নিশ্চিত হলে দুর্নীতি কমবে। আর দুর্নীতি কমলেই দেশ উন্নয়নে এগিয়ে যাবে। এ প্রত্যাশায় দুদক তৃণমূল থেকে সকল অন্যায় ও অবিচার নির্মূলে জনমত গঠনে নতুন প্রজন্মদের পাশাপাশি সচেতন ব্যক্তিবর্গদের নিয়ে দুর্নীতি প্রতিরোধে কাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন