Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মানিকছড়িতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়নাল আবেদীন ও তাজুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত

মানিকছড়ি প্রতিনিধি:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপ নির্বাচন ১৮ মার্চ। বুধবার (২৭ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ২ যুবলীগ নেতাসহ ৩ প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় একক প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. তাজুল ইসলাম বাবুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলাবাসীর অভিভাবক নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রির্টানিং কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নির্বাচন আগামী ১৮ মার্চ। আজ বুধবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ কার্যদিবস। ফলে গত সপ্তাহ ব্যাপি উপজেলার সর্বত্র জল্পনা-কল্পনা ছিল ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়নপত্র বৈধ হওয়া ৩যুবলীগ নেতাসহ ৪ প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মধ্যে শেষ পর্যন্ত কারা মনোনয়নপত্র প্রত্যাহার করেন। ২৭ ফেব্রুয়ারী বিকাল পর্যন্ত মহিলা পদে কেউই মনোনয়নপত্র প্রত্যাহার করেনি। অপরদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২ যুবলীগ নেতা  উপজেলা যুবলীগ সহসভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও মেমোরি কিন্ডার গার্টেন এন্ড পাবলিক স্কুলের পরিচালক এবং মো. জাহেদুল আলম মাসুদ এবং উপজেলা আনসার ও ভিডিপি’র পিসি মো. নাছির উদ্দীনসহ ৩জন তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

ফলে উপজেলার চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. তাজুল ইসলাম বাবুল। অপরদিকে ভাইস চেয়ারম্যান মহিলা পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, সাবেক সংরক্ষিত ইউপি সদস্য শিউলি বেগম, সাবেক সংরক্ষিত ইউপি মহিলা সদস্য ও উপজাতি নেত্রী ডলি চৌধুরী ও নুরজাহান আফরিন লাকি।

ফলে আগামী ১৮ মার্চ মানিকছড়িতে শুধু ভাইস চেয়ারম্যান মহিলা পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন ও সহকারি রির্টানিং কর্মকর্তার কার্যালয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়িতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়নাল আবেদীন ও তাজুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন