Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মানিকছড়িতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হতে যাচ্ছেন আ’লীগের প্রার্থী

মানিকছড়ি প্রতিনিধি:

মানিকছড়িতে আনন্দঘন পরিবেশে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সকাল থেকে বিকাল পর্যন্ত দেন দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা।

উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং মহিলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন মনোনয়নপত্র জমা দিলেও চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন মনোনয়নপত্র জমা দেন।

চেয়ারম্যান পদে মো. জয়নাল আবেদীন একা মনোনয়নপত্র জমা দেওয়ায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হতে যাচ্ছেন তিনি।

উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রির্টানিং কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, সকাল ১১টায় চেয়ারম্যান পদে একমাত্র প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, বর্তমান উপজেলা চেয়ারম্যান, সাবেক উপজেলা চেয়ারম্যান এম এ জব্বার ও এম এ রাজ্জাক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালামসহ জনপ্রতিনিধি ও দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ পদে আর কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেনি।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া ৫জন হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. তাজুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগ সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইদ্রিস ইসলাম বাচ্চু ও উপজেলা আনসার ও ভিডিপি’র পিসি মো. নাছির উদ্দীন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দেওয়া ৪জন হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, সাবেক সংরক্ষিত ইউপি সদস্য শিউলি বেগম, সাবেক সংরক্ষিত ইউপি মহিলা সদস্য ডলি চৌধুরী ও নুরজাহান আফরিন লাকি।

উল্লেখ্য, আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন