Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মানিকছড়িতে বিএনপি প্রার্থীর গণসংযোগ ও পথসভা

মানিকছড়ি প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বুধবার(১২ডিসেম্বর) মানিকছড়ি উপজেলার ২ ইউনিয়নের ১৫টি স্থানে গণসংযোগ ও পথসভা করেছে খাগড়াছড়ি-২৯৮ আসনের বিএনপির প্রার্থী শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ। এসময় নেতাকর্মীরা তার সাথে গণসংযোগে যোগ দেন।

এসময় তিনি বিগত সময়ের বিএনপির বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে সাধারণ মানুষসহ সবার কাছে ধানের শীষে ভোট চান এবং লিফলেট বিতরণ করেন। গণসংযোগ চলাকালে এলাকায় এলাকায় তিনি সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।

এসময় তিনি বলেন, ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন। দেশে গণতন্ত্র ফিরে আসবে। দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। মানুষ কথা বলার অধিকার ফিরে পাবে।

মানিকছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এনামুল হক এনাম বলেন, আমরা বিগত ১০ বছরে পুলিশি বাঁধার কারণে খোলামেলা পরিবেশে কোন রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারি নাই।আজকে গণসংযোগ করার সুযোগ পেয়ে সতস্ফুর্তভাবে মানুষের ঢল নেমে গেছে।

গণসংযোগটি মানিকছড়ি কেন্দ্রীয় বাজার থেকে শুরু হয়ে চেংগুছড়া, যোগ্যাছোলা, কালাপানি, সাপমারা, গাড়িটানা, তিনটহরী বাজার, মুহামনি উপজেলা দলীয়ও অফিসে গিয়ে শেষ হয়।

গণসংযোগ ও পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আফসার, আ. রব রাজা, যুগ্ম সম্পাদক এড. আ. মালেক মিন্টু, জেলা যুবদলের সভাপতি মাহবুবুল আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ও উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলা উপজেলা ছাত্রদল, যুবদল ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন