মানিকছড়িতে বিএনপি ও জাতীয় পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি :

মানিকছড়ি উপজেলায় বিএনপি ও অঙ্গসংগঠন এবং জাতীয় পার্টির উদ্যোগে পৃথক পৃথক ভাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৭ রমজান উপজেলার কেপিএম সংলগ্ন পোল্ট্রি ফার্মে জাতীয় পার্টির আহবায়ক প্রকৌশলী (অবঃ) কেশব লাল দে’র সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. জামাল উদ্দীনের সঞ্চালনায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে এক ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে ছিলেন, খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহবায়ক মো. ইসহাক, সদস্য সচিব মো. ফিরোজ মিয়া ও জাতীয় পার্টির নেতা  সবুজ ও কাইয়ূম। ইফতারে উপজেলার দেড় শতাধিক নেতাকর্মীর সমাবেশ ঘটে।

এদিকে শুক্রবার ২৬ রমজান উপজেলা সদরস্থ গিরিকলি কিন্ডার গার্টেন স্কুলের মাঠে উপজেলার বিএনপির সভাপতি এম.এ. করিমের সভাপতিত্বে এবং সেক্রেটারী মো. এনামুল হকের সঞ্চালনায় দলীয় নেতাকর্মীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে ছাত্রদল,যুবদল ও বিএনপির তৃর্ণমূলের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন। সিনিয়র নেতাদের মধ্যে ছিলেন, বিএনপির সিনিয়র সহসভাপতি মো. আরব আলী, সাংগঠনিক সম্পাদক মো. মজিবুল হক বাহার, জিয়া পরিষদের সভাপতি মাস্টার মো. আবুল কাশেম প্রমূখ । ইফতারে উপজেলার তিন শতাধিক নেতাকর্মীর সমাবেশ ঘটে।

জাতীয় পার্টিঃ

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন