মানিকছড়িতে বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রিয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত

মানিকছড়ি ও গুইমারা প্রতিনিধি:

মানিকছড়িতে বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রিয় কমিটির ১৭তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১ মার্চ) বিকেল ৫টায় মানিকছড়ি গিরি মৈত্রী ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মারমা স্টুডেন্টস কেন্দ্রীয় কমিটির সভাপতি অংসাইংম্যা মরমা এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি উথোয়াই চিং মারমা।
সম্মেলনে নিয়ং মারমাকে সভাপতি উচিঅং মারমাকে সম্পাদক ও ক্যপ্রু মারমাকে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।

এর আগে সকাল থেকে সম্মেলন উপলক্ষে খাগড়াছড়ি, রাঙামাটি, বান্দরবানসহ সারা দেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে ছাত্র/ছাত্রীরা নানান সাজ পোশাকে মানিকছড়ি উপজেলায় উপস্থিত হতে শুরু করে।

এসময় ছাত্র-ছাত্রদের উপস্থিতিতে একটি র্যা লি বের হয়ে মানিকছড়ি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ মাঠে পৌছায়।

অনুষ্ঠানে মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা, গুইমারা উপজেলা চেয়ারম্যান উসাপ্রু মারমা, জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, খাগড়াছড়ি জেলা মারমা উন্নয়ন সংসদের সভাপতি মংপ্রু চৌধুরী, খাগড়াছড়ি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বাসুরী মারমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল, ইউপি চেয়ারম্যান মো. সফিকুর রহমান ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, মানিকছড়ি গিরি মৈত্রী সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মংসাইঞো মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মানিকছড়িতে বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিলের কেন্দ্রিয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন