Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মানিকছড়িতে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছে আ’লীগ ও বিএনপি 

 

মানিকছড়ি প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার প্রথম দিন খাগড়াছড়ির মানিকছড়িতে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমেছে আওয়ামী লীগ ও বিএনপি। প্রচারণায় শুরুতেই হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে গণ-মিছিল বের করেছে আওয়ামী লীগ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন-১৮ এর প্রচারণার প্রথম দিনে সকাল থেকে আওয়ামী লীগ ও বিএনপি অফিসে নেতাকর্মীর ভীড় জমে। দুপুরের পর বিএনপির উপজেলা সভাপতি এমএ. করিম ও সাধারণ সম্পাদক মো. এনামুল হকের নেতৃত্বে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদলের নেতাকর্মীদের নিয়ে দলীয় অফিসে মতবিনিময় সভা করেছে বিএনপি। পরে দলীয় প্রার্থী মো. শহিদুল ইসলাম ফরহাদ(ধানের শীষ)এর পক্ষে ভোট চেয়ে মাইকিং   করেছে। আগামীকাল উপজেলা সদরে নির্বাচনী শো-ডাউন করবে উপজেলা বিএনপি।

অপর দিকে বিকাল ৩টায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন এর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ উপজেলা ও কলেজ শাখা, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ সংঘবদ্ধ হয়ে দলীয় প্রার্থী ও ২৯৮ নং খাগড়াছড়ির কুজেন্দ্র লাল ত্রিপুরার (নৌকা) পক্ষে ভোট চেয়ে গণ-মিছিল বের করেন। হাজারো নেতা-কর্মীর উপস্থিতি ও মুখরিত শ্লোগানে গণ-মিছিলটি দলীয় অফিস থেকে বের হয়ে আমতলা-বাজার-মহামুনি ঘুরে দলীয় অফিসে এসে সভার মাধ্যমে গণ-মিছিলের কার্যক্রম শেষ হয়।

দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে আওয়ামী লীগ তৃণমূলে পাড়া-মহল্লায় ওয়ার্ড ও ইউনিয়ন নেতাদের আহ্বায়ক করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে। উক্ত কমিটি ভোটারদের কাছে আওয়ামী লীগ সরকারের ব্যাপক উন্নয়ন তুলে ধরে ভোট চাইবেন।

অন্যদিকে দীর্ঘ দিন ক্ষমতার বাইরে থাকা এবং বিগত সময়ে দলের হাজারো নেতা-কর্মী দলত্যাগে অগোছালো বিএনপি নির্বাচনকে ঘিরে সংঘবদ্ধ হওয়ার চেষ্টা করছে এবং দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাইতে নানাবিদ পরিকল্পনা গ্রহণ করে ভোটযুদ্ধে মাঠে নেমেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন