মানিকছড়িতে জমে উঠেছে ঈদের বাজার

মানিকছড়ি প্রতিনিধি:

ঈদ যতই ঘনিয়ে আসছে মানিকছড়িতে ঈদ মার্কেট ততই জমে উঠছে৷ এই বছর রমজানের প্রথম সপ্তাহ থেকেই বাজারে কেনাকাটার ধুম পড়ে যায়, তবে মাঝে মাঝে বৃষ্টি হওয়াতে কিছুটা বিড়ম্বনাও দেখা দিয়েছে৷

রমজান এর শুরু থেকেই ঈদের কেনাকাটা শুরু হলেও রমজানের মাঝামাঝি সময় মার্কেট ও ফুটপাতের দোকানগুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। এবার ঈদে নতুনকালেকশন রাখতে দোকানীরা যেমন ব্যস্ত তেমনি পছন্দের কালেকশনটি সবার আগে লুফে নিতে ব্যস্ত হয়ে উঠেছে ক্রেতারা।

মানিকছড়ি বাজার ঘুরে দেখা যায়, বাজারের চমক গার্মেন্টস, বিসমিল্লাহ গার্মেন্টস, সানজিদা গার্মেন্টস, বৈশাখী গার্মেন্টস, আইরিন গ্যালারী হাউজ, জেন্টস পার্ক, আনোয়ারা ফ্যাশন হাউজ, অনামিকা স্টোর, সোহাগ কসমেটিকস হাউজসহ ফুটপাতের দোকানগুলোতেও কেনাকাটার জন্য মানুষের ছিল উপচে পড়া ভিড়।

এসব ক্রেতাদের মধ্যে মধ্য বয়সী ক্রেতাদের সমাগম ছিল বেশি। তবে পুরুষের চাইতেনারী ক্রেতার সংখ্যা বেশি। দূর-দূরান্ত থেকে ছোট বড় ছেলে মেয়েদের সংঙ্গে নিয়ে বাবা-মা, ভাই-বোন, শ্রমিক, মজুর, কৃষক ও বিভিন্ন পেশাজীবীর মানুষ এসেছেন সেমাই, চিনি, পোশাক পরিচ্ছদসহ প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য।

বর্তমানে বাজারের সব ধরণের দোকানে বেচাকেনা পুরোদমে চলছে এবং ধীরে ধীরে অবস্থা আরও ভালোর দিকে এগুচ্ছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন