Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মানিকছড়িতে ইয়াবাসহ আটক ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিস্কার

Parves copy

নিজস্ব প্রতিনিধি:

মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. পারভেজ হোসেন ইয়াবা ও ফেনসিডিলসহ সেনাবাহিনীর হাতে আটক হয়ে জেল-হাজতে যাওয়ার কারণে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

শুক্রবার উপজেলা ছাত্রলীগের জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে দলীয় সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, মানিকছড়িতে দীর্ঘদিন ধরে অবাধে ইয়াবা ট্যাবলেটসহ মাদকের রমরমা বেচাকেনা চলে আসছিল। আর এসব ব্যবসায় ক্ষমতাসীন দলের ছেলেরা জড়িত বলে অভিযোগ উঠে। এরই প্রেক্ষিতে গত ২৭ আগস্ট রাতে সেনাবাহিনী বাজার এলাকা থেকে উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. পারভেজ হোসেন(৩০) ও ছাত্রদল কর্মী সবুজ (২২) কে আটক করে।

এদের কাজ থেকে ৯৪ পিস ইয়াবা, দু’বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে পুলিশ বাদী হয়ে মাদক দ্রুত পাচার ও বহনের অপরাধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু করে জেল-হাজতে প্রেরণ করে। মামলা নং-৩ তারিখঃ- ২৭.৮.১৫।

এ ঘটনায় দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়াতে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক জরুরী বৈঠকে বসে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসেন এর সভাপতিত্বে উক্ত জরুরী সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, সহ-সভাপতি মো. শামীম, সেক্রেটারী মো. মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মো. আসাদুল ইসলাম, সদর ইউনিয়ন কমিটির সভাপতি মো. সেলিম, বাটনাতলী ইউনিয়ন কমিটির সভাপতি মো. লোকমান হোসেন, কলেজ সভাপতি মো. ফারুক হোসেন,সেক্রেটারী রাজীব কুমার নাথসহ নেতা-কর্মীরা।

সভায় তৃণমূলের নেতা-কর্মীদের দাবীর মুখে ইয়াবা, মাদকসহ সেনাবাহিনীর হাতে গ্রেফতার হয়ে জেল-হাজতে যাওয়ায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় মো. পারভেজকে দল থেকে সাময়িক বহিস্কার করার অনুরোধ জানিয়ে সুপারিশ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের কাছে পাঠানো হয়েছে বলে সভাপতি ও সেক্রেটারী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এদিকে বহিস্কারের সিদ্ধান্তের বিষয়টি স্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন