মানিকছড়িতে ইভটিজিং মামলার আসামিকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ


মানিকছড়ি প্রতিনিধি:
মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে মামলা দায়ের করেছে ওই ছাত্রীর অভিভাবক। ফলে পুলিশ বখাটে যুবককে গ্রেপ্তার করে জেল-হাজতে প্রেরণ করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মরাডলু গ্রামের মো. খোরশেদ আলম এর কন্যা মানিকছড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

প্রতি দিনের ন্যায় গত ২০ জুলাই সকাল সাড়ে ৮টায় স্কুলে আসার পথে পুরাতন উপজেলা এলাকায় বখাটে যুবক মো. নুরুল আবছার প্রকাশ রিপন(৩০, পিতা মো. রফিক মিয়া সওদাগর, সাং- বড়ডলু ডেপুয়া মুসলিমপাড়া,মানিকছড়ি ওই শিক্ষার্থীর গতিরোধ করে তাকে উত্ত্যক্ত(ইভটিজিং)করে।

এ ঘটনায় ছাত্রীর সহপাঠিরা প্রতিবাদ করেও ব্যর্থ হয়। ফলে ছাত্রীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই বখাটে যুবককে গণধোলাই দেয়। এতে সে আহত হয়।

পুলিশ খবর পেয়ে দ্রুত বখাটে যুবককে উদ্ধার হাসপাতালে নেয় এবং প্রাথমিক চিকিৎসা দেয়। রাতে ইভটিজিং এর শিকার ছাত্রীর পিতা মো. খোরশেদ আলম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনী ২০০৩ এর ১০ ধারায় মামলা রজু করেন। মামলা নং- ৪ তারিখ: ২১.০৭.১৭ খ্রি.।

থানার দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ এস.আই গৌতম চন্দ্র দে জানান, ঘটনার পর পর পুলিশ বখাটে যুবককে আটক করেছে। কিন্তু জনৈক মেম্বারদ্বয় বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ হওয়ায় ভিকটিম রাতে থানায় আসলে পুলিশ মামলার প্রস্তুতি গ্রহণ করে এবং আজ (২১ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশোধনী ২০০৩ এর ১০ ধারায় মামলা রজু করে অভিযুক্তকে জেল-হাজতে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন