মানিকছড়িতে অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

fec-image

আত্মহত্যা

মানিকছড়ি প্রতিনিধিঃ
মানিকছড়ির একসত্যাপাড়াস্থ সাপুরিয়াপাড়া আবুল কালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র অনিক মিয়া (১৪) অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার একসত্যাপাড়াস্থ সাপুরিয়াপাড়া আবুল কালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র অনিক মিয়া শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে পরিবারের অজান্তে উঠানের পাশের একটি গাছে ঝুঁলে আত্মহত্যা করেছে!

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল ১৭ সেপ্টেম্বর ঈদুল আযহার বন্ধ শেষে স্কুল খোলার দিন। তাই শুক্রবার সন্ধ্যার পর অনিক মিয়াকে তার ‘মা’ পড়ার টেবিলে বসার জন্য গালমন্দ করেন। এতে সে ক্ষিপ্ত হয়ে ঘর থেকে বের হয়ে যায়। অনেকক্ষণ ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়ে
দেখেন যে, উঠানের পাশে একটি গাছে অনিক গলায় ফাঁস দিয়ে ঝুঁলে আছে।

এ দৃশ্য দেখে নিহতের পিতা মন্টু মিয়াসহ আত্মীয়-স্বজনরা রাত সাড়ে ৮টার দিকে তাকে মানিকছড়ি স্বাস্থ্য
কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মহি উদ্দীন অনিককে মৃত্যু ঘোষণা করেন। এ সময় চিকিৎসক জানান অনিককে হাসপাতালে আনার আগেই সে মৃত্যুবরণ করেছে।

এ খবরে নিহতের পরিবারসহ স্কুল সংলগ্ন বেদে পল্লীতে শোকের ছায়া নেমে আসে। এ ব্যাপারে মানিকছড়ি থানার এস.আই মো. হেলাল উদ্দীন এ প্রতিবেদককে জানান, লাশ পুলিশ হেফাজতে আনা হয়েছে। সকালে মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন