Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাদক ব্যবসা সমাজের ঘৃন্যতম ও অভিশপ্ত পেশা: উখিয়া থানার ওসি

pic-ukhiya-03-12

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার কোটবাজারে সর্বদলীয় ব্যানারে আয়োজিত বিশাল মাদক বিরোধী গণ সমাবেশ শনিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। জেলা ফার্টিলাইজার এশোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রফিক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল খায়ের।

‘সুস্থ জীবন গড়ি, মাদক মুক্ত সমাজ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে কোটবাজারস্থ ভালুকিয়া রোডে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

প্রধান অতিথি উখিয়া থানার ওসি মো: আবুল খায়ের ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের উদ্দেশ্যে বলেন, সমাজের ঘৃন্যতম ও অভিশপ্ত এ পেশা ছেড়ে দিন। অন্যথায় কঠোর হস্তে দমন করা হবে। মাদক ব্যবসার বিরুদ্ধে সচেতন এলাকাবাসী এগিয়ে এসে জনমত সৃষ্টি করাতে তিনি আয়োজকদের ধন্যবাদ জানানো পূর্বক গ্রামে গ্রামে চিহ্নিত ইয়াবা ও মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরী করে থানায় জমা দেওযার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ইসকান্দর হোসেন চৌধুরী, উখিয়া দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম মাহাবুব, রত্নাপালং ইউপি মেম্বার ডা: মোক্তার আহমদ, মেম্বার মাহবুব আলম, মেম্বার আব্দুল গফুর উদ্দিন, হলদিয়া পালং ইউপি মেম্বার ও ইউনিয়ন যুবদলের সভাপতি মনজুর আলম, ডা: শামশুল আলম, উপজেলা সেনাবাহিনীর সদস্য (অব:) সাবের আহমদ, আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছৈয়দ ইলিয়াছ কাঞ্চন, স্বেচ্ছা সেবকলীগ কাসেদ নুর, যুবলীগ নেতা রহমত উল্লাহ, টমটম মালিক সমিতির সাধারণ সম্পাদক জাফর আলম, যুবদল নেতা মো: আমিন, রশিদ আহমদ সওদাগর প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল উদ্দিন সুজন, হলদিয়া পালং ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী।

বক্তারা বলেন, অতি সম্প্রতি কোটবাজার, খোন্দকার পাড়া, রত্নাপালং, বড়ুয়া পাড়াসহ বিভিন্ন গ্রামে ইয়াবা ও অবৈধ মাদক ব্যবসা আশাঙ্কাজনক হারে বেড়ে গেছে। বলতে গেলে উঠতি যুবসমাজ মাদকের করাল গ্রাসে ভাসছে। সমাজ কে রক্ষা করার জন্য চিহ্নিত এসব মাদক ব্যবসায়ীদেরকে অবিলম্বে গ্রেপ্তার করার জন্য আইন-শৃঙ্খলাবাহিনীর প্রতি দাবী জানানো হয় সমাবেশ থেকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন