মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ইউনিভার্সিটির ছাত্র খুন

FB_IMG_1492359044532
কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজার সদর উপজেলা পিএমখালীর মাছুয়াখালী এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এলএলবি পঞ্চম বর্ষের শিক্ষার্থী জিয়াউদ্দীন ফয়সাল (২১) খুন হয়েছে।

রবিবার রাত সাড়ে ৮ টার দিকে পূর্ব মাছুয়াখালী’র জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জিয়াউদ্দীন ফয়সাল স্থানীয় নুরুল আনোয়ারের ছেলে।

প্রত্যক্ষদর্শীর দেওয়া তথ্যে জানা যায়, একই এলাকা মাছুয়াখালী’র নুরুছফার ছেলে রেজাউল করিম (১৮) দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা ও সেবন করে আসছে। এসব অপকর্মে তাকে বাধা দেয় জিয়াউদ্দীন ফয়সাল। ঘটনার দিন তার কিছু ইয়াবা পুড়ে ফেলে জিয়াউদ্দীন ফয়সাল।

এই ঘটনার জের ধরে রেজাউল করিমের নেতৃত্বে  আরো ৪-৫ জন মাদক ব্যবসায়ী দা, ছুরি আর লাঠি নিয়ে ফয়সালের উপর হামলা চালিয়ে পালিয়ে যায়। তার বুক আর মাথায় আঘাত লাগে। আইনগত সুবিধাত্বে অন্যান্য হামলাকারীদের নাম উল্লেখ করা হয়নি। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

কক্সবাজার সদর থানার ইন্সপেক্টর অপারেশন অফিসার মাইনউদ্দিন জানান, প্রাথমিকভাবে জানা যাচ্ছে জিয়াউদ্দীন ফয়সালকে মারধরের মাধ্যমে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন