মাদকের সাথে জড়িত ব্যক্তি যত শক্তিশালী হোক না কেন ছাড় দেওয়া হবে না

Untitled-1 copy

চকরিয়া প্রতিনিধি:

মাদকের সাথে যারা জড়িত সে যত বড় শক্তিশালী হোক না কেন তাকে ছাড় দেয়া হবেনা।দেশের নাগরিক হিসেবে যার যার অবস্থান থেকে ইয়াবা ও মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে।

মঙ্গলবার বেলা ১১টায় চকরিয়া জনতা শপিং কমপ্লেক্স মিলানায়তনে চকরিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল করিমের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন এ কথা বলেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বাবুল চন্দ্র বণিক, চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়া মহাসড়কের ট্রাফিক ইন্সপেক্টর মো. নাছির উদ্দিন, চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব।

ড. একেএম ইকবাল বলেন, মাদকের ব্যাপারে বাবা-মা ও তাদের পরিবারের আদরের সন্তানের প্রতি খেয়াল ও মাদকের বিরুদ্ধে কাজ করলে তাহলে আমরা সকলেই সুন্দর সমাজ উপহার দিতে পারব।

দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে পুলিশ সুপার বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হচ্ছে ঈদ। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিটি মার্কেটে লোকসমাগম একটু বেশি হয়। মার্কেটে নিম্ন মধ্যবিত্ত থেকে শুরু করে সকল শ্রেণি পেশার মানুষকে নিরাপত্তা দিতে পুলিশ জোরদার করা হবে। ভাল কাজ করার জন্য ঐক্যবদ্ধের কোন বিকল্প নেই। ব্যাংক থেকে যারা মোটা টাকা লেনদেন করেন তাদের টাকা বহন ক্ষেত্রে পুলিশ সব সময় সহযোগিতা করতে প্রস্তুত। মার্কেটের ভিতরে ছিনতাই ও ইভটিজিং ব্যাপারে ব্যবসায়ীরা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।

কক্সবাজারের চকরিয়ায় পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন শৃঙ্খলা রক্ষার্থে চকরিয়া থানা আয়োজনে এবং ব্যবসায়ীদের সার্বিক সহযোগিতায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, চকরিয়া রড ব্যবসায়ী সমিতির সভাপতি আবু মুছা, নুরুল আবচার, সাবেক কমিশনার জসিম উদ্দিন, বিমান বন্দর রোড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুরুস শফি, ওয়েস্টান প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি আজিজুল হক, ব্যবসায়ী আবদুল হামিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন