মাতারবাড়িতে ভূমিহীনদের ইপসা’র চেক প্রদান

মহেশখালী  প্রতিনিধি:

একশনএইড বাংলাদেশ’র সহযোগিতায়, বেসরকারী উন্নয়ন ইপসার বাস্তবায়নে ভূমিহীন জনগোষ্ঠীর জীবনজীবিকার সুরক্ষা প্রকল্পের আওতায় সোমবার(২৫ ডিসেম্বর) মাতারবাড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ’র সভাপতিত্বে ভূমিহীন জনগোষ্ঠীর মাঝে চেক বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম, উপস্থিত ছিলেন ইউপি সদস্য যথাক্রমে মুজিবুর রহমান, সরওয়ার কামাল, নুরুল আবছার শিমুল, জাহেদুল ইসলাম, সকুন্তাজ, কামরুন নাহার, ইপসার প্রজেক্ট অফিসার এম আজিজ সিকদার, একাউন্টস অফিসার এনায়েত মাওলা প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম বলেন, ইপসা বরাবরই যুগোপযোগী প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। উন্নয়ন প্রকল্প কয়লা বিদ্যুৎ কেন্দ্রে স্থানচ্যুত, পেশাহারা হত-দরিদ্র জনগোষ্ঠীর মাঝে আর্থসামাজিক অবস্থা পরিবর্তন ও জীবিকায়নের লক্ষ্যে এ সহযোগিতার জন্য ইপসা ও একশনএইড বাংলাদেশ সংস্থার কর্মকাণ্ড প্রশংসা পাওয়ার যোগ্য।

চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, প্রয়োজনের মূহুর্তে মাতারবাড়ির সবচেয়ে অসহায় ভূমিহীনদের চিহ্নিত করে জীবিকায়ন পরিবর্তনে এ আর্থিক সহযোগিতার জন্য ইপসা সংস্থা ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। উল্লেখ্য, ভূমিহীন ১৫ পরিবারের প্রতি পরিবারকে নয় হাজার টাকা করে চেক প্রদান করা হয়। ক্রমান্বয়ে আরো সহায়তা দেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন