Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাতামুহুরী নদী থেকে বালি ভর্তি ১১টি ডাম্পার ও সেলোমেশিন জব্দ

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বালি ভর্তি ১১টি ডাম্পার ও একটি সেলোমেশিন জব্দ করেছে।

বুধবার(৪এপ্রিল) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত উপজেলার মাতামুহুরী নদীর ব্রিজ পয়েন্ট এলাকায় সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের নেতৃত্বে থানা পুলিশসহ এ অভিযান চালায়। অভিযানে ঘটনাস্থল থেকে জব্দকৃত গাড়ি গুলো বর্তমানে উপজেলা পরিষদ চত্বরে রাখা হয়েছে।

অভিযানের ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের কাছে জানতে চাইলে তিনি বলেন, মাতামুহুরী নদীর ব্রিজ পয়েন্টে অসাধু কিছু বালি ব্যবসায়ী অবৈধভাবে বালি উত্তোলন করে ও ট্রাকের মাধ্যমে বালি বিক্রি করে ব্যবসা করে আসছিল। বিষয়টি প্রশাসনের নজরে আসলে বুধবার দুপুরের দিকে অভিযান চালানো হয়। অভিযানকালে বালুর পয়েন্ট থেকে বালি ভর্তি ১১টি ডাম্পার ও ১টি সেলোমেশিন জব্দ করা হয়। জব্দকৃত গাড়ি ও মেশিন উপজেলা প্রশাসন চত্বরে রাখা হয়েছে। এসব গাড়ি ও অবৈধ বালি ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন