মাটিরাঙ্গা থানা পুলিশের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

22.07.2014_Matiranga IFTER Mahfil NEWS Pic

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ির পুলিশ সুপার শেখ মো: মিজানুর রহমান বলেছেন, পুলিশ সব সময়ই জনগনের বন্ধু হিসেবে জনগনের পাশে ছিল আগামীতেও থাকবে। পুলিশ কখনোই জনগনের প্রতিপক্ষ নয়। পুলিশকে দায়িত্ব পালনে আরো আন্তরিক হওয়ারও আহবান জানান তিনি। তিনি থানা ক্যাম্পাসকে জনসেবার কেন্দ্রবিন্দুতে পরিনত করারও আহবান জানান।

তিনি মঙ্গলবার মাটিরাঙ্গা থানা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন। ইফতার মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) মো: শাহজাহান হোসেন।

ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল ইয়াছির জাহান হোসেন, ২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র অধিনায়ক লে. কর্ণেল মো: মোখলেছুর রহমান, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো: মনিরুজ্জামান বকাউল, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক।

ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটনসহ উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধি।

ইফতার মাহফিলের পুর্বে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো: হারুনুর রশিদ।

প্রসঙ্গত, ইফতার মাহফিল উপলক্ষে মাটিরাঙ্গা থানা কমপাউন্ডকে সাজানো হয় বর্ণিল সাজে। বিকালের পর থেকেই একে একে আসতে থাকেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামরিক-বেসামরিক কর্মকর্তা, শীর্ষ জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক থেকে শুরু করে ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিরা। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান অতিথিদের স্বাগত জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন