Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গা জোন সদরে মুক্তিযোদ্ধা ও অসহায়-দরিদ্র পরিবারের মাঝে গাছের চারা বিতরণ

19.07.2016_Khagrachari Tree Distribution  NEWS  Pic- (4)

সিনিয়র রিপোর্টার:

খাগড়াছড়ির মাটিরাঙ্গা জোন সদরে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এক অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও অসহায়-দরিদ্র পরিবারের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা ও একটি করে ছাতা বিতরণ করা হয়েছে।

বৃক্ষরোপণে মাধ্যমে সবুজ বেষ্টনী গড়ে তোলার পাশাপাশি নিজেদের আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তনের পরামর্শ দিয়ে ২৪ পদাতিক আর্টিলারী ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামরুজ্জামান পিএসসি, এনডিসি-জি বলেছেন, সেনাবাহিনী সকল সমালোচনা উপেক্ষা করেই পাহাড়ের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষায় তৎপর রয়েছে। এ কর্মতৎপরতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি বলেন, সাম্প্রতিক নাশকতায় সেনাবাহিনী নিজেদের জীবনবাজি রেখে মানুষের পাশে দাঁড়িয়েছে।

তিনি পাহাড়ে সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষার পাশাপাশি বৃক্ষরোপনে জনগণকে উদ্বুদ্ধ করতে ও পরিবেশের ভারসাম্য রক্ষায় গুইমারা সেনা রিজিয়নের উদ্যোগে রিজিয়নের অধীন মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও অসহায়-দরিদ্র পরিবারের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের বিতরণকালে উপরোক্ত কথা বলেন।

সব ভালো কাজের সাথে অতীতের ন্যায় সেনাবাহিনী আছে ও থাকবে উল্লেখ করে তিনি বলেন, সেনাবাহিনী মানুষের যেখানে প্রয়োজন সেখানেই যাবে। বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়াবে। মানুষের সুরক্ষা নিশ্চিত করার জন্যই আমাদের পরিবেশকে ভালবাসতে হবে এবং রক্ষা করতে হবে।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্নেল মো. জিল্লুর রহমান পিএসসি, জোনার স্টাফ অফিসার মেজর মো. শফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মমিউর রহমান ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহাদাত হোসেন টিটোসহ নির্বাচিত জনপ্রতিনিধি, স্থানীয় হেডম্যান-কার্বারী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন