মাটিরাঙ্গা জোনে মাসিক নিরাপত্তা সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

মাটিরাঙ্গা জেনা অধিনায়ক লে. কর্নেল কাজী শামশের উদ্দিন (পিএসসি-জি) বলেন, সাম্প্রতিক সময়ে মাটিরাঙ্গার তিনজন বাঙ্গালী যুবককে অপহরণের ঘটনাকে কেন্দ্র করে মাটিরাঙ্গার সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ভুমিকা রাখার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, অপহৃতদের উদ্ধারে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এজন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে হবে।

সোমবার বেলা ১২টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা জোন সদরে জোন নিয়ন্ত্রিত এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মাসিক নিরাপত্তা সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুর্গম এলাকা থেকে তাদেরকে খুঁজে বের করা অত্যন্ত দুরূহ হলেও আমরা সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি উল্লেখ করে তিনি সকলকে বিশৃঙ্খলা সৃষ্টি না করে ধৈর্য্য ধারনের আহ্বান জানান।

ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামসুল হক, মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদী, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার এিপুরা, মাটিরাঙ্গা ফরেস্ট রেঞ্জার মো. মোশাররফ হোসেন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাগর চক্রবর্তী কমল প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন