Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গা কেন্দ্রীয় রক্ষাকালী মন্দিরের পূজা উদযাপন কমিটি গঠিত

01.10

সিনিয়র স্টাফ রিপোর্টার :
হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবকে সফল করতে সমীর চন্দ্র বণিককে সভাপতি ও ব্রজলাল দেকে সাধারণ সম্পাদক করে মাটিরাঙ্গা কেন্দ্রীয় রক্ষাকালী মন্দিরের পূজা উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালের দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় রক্ষাকালী মন্দিরের আহবায়ক দুলাল চন্দ্র বণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় সনাতনী সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

এছাড়া অজয় চৌধুরীকে সহ-সভাপতি, লিটন পালকে সহ-সাধারণ সম্পাদক, সুধন দেকে সাংগঠনিক সম্পাদক, শ্রীমান চেত্রীকে কোষাধ্যক্ষ করে ৩১ সদস্য বিশিষ্ট পূজা উদযাপন কমিটি গঠন করা হয়।

আলোচনাসভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা কেন্দ্রীয় রক্ষাকালী মন্দিরের প্রতিষ্ঠাতা দীনবন্ধু বণিক, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবুল বণিক, সনাতন ছাত্র ও যুব পরিষদের মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি সাগর চক্রবর্তী কমল, মনি কুমার দে প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়াও শারদীয় দুর্গা পুজাকে সফল করতে অভ্যর্থনা কমিটি, আইন-শৃঙ্খলা কমিটি ও আপ্যায়ন কমিটিসহ একাধিক উপ-কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন