মাটিরাঙ্গায় ৩ গাঁজা বিক্রেতাকে আটক

24.10.2014_ GAZA Recover News Pic

মাটিরাঙ্গা সংবাদদাতা :

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রায় ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টহল দল। আটককৃতরা হল কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা গ্রামের আবদুস ছোবহানের ছেলে মো: নুরুল ইসলাম (১৯), মাটিরাঙ্গার করল্যাছড়ির মো: লোকমান হোসেন এর ছেলে কাবিল হোসেন (২৫) ও মাটিরাঙ্গার চরপাড়া গ্রামের মৃত- আলী মিয়ার ছেলে মো: ছাদেক মিয়া (৫২)।

জানা গেছে, শুক্রবার দুপুরের দিকে গাঁজা বিক্রির উদ্দেশ্যে খাগড়াছড়ি জেলা সদরে নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের নেতৃত্বে মাটিরাঙ্গা থানার এসআই সুমন কুমার আদিত্য‘র নেতৃত্বে এএসআই মহসিন ও ডিএসবি লাইজুসহ পুলিশের একটি টহল দল তাদেরকে মাটিরাঙ্গা উপজেলা সদরের তবলছড়ি চত্বর থেকে আটক করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে প্যাকেট করা প্রায় ৩ কেজি গাঁজা উদ্ধার করে। আটককৃতরা দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় গাাঁজা বিক্রি করে আসছে বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯(১)এর ৭(ক) ধারায় আটক ব্যাক্তিদের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। মাটিরাঙ্গা থানার মামলা নং ০৬, তারিখ : ২৪/১০/২০১৪ইং।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন