Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মাটিরাঙ্গায় সড়ক দূর্ঘটনায় নিহতের পাশে প্রশাসন

matiranga-news-pic-02-copy

নিজস্ব প্রতিবেদক :

সড়ক দূর্ঘটনার ১৫ দিন পরে মাটিরাঙ্গায় দূর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় নিহতদের প্রতি পরিবারকে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীন জিআর তহবিল হতে বিশ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে নিহতদের পরিবারের অনুদানের চেক তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান। এ সময় তিনি বলেন, এ অনুদান প্রদানের মাধ্যমে প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্ঠা করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কৃষ্ণলাল দেবনাথ ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরাসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২২ সেপ্টেম্বর বেলা ১টার দিকে মাটিরাঙ্গার ব্যাঙমারা এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুই শিশু ও এক নারীসহ ৫ জন নিহত ও ৩০ জনেরও বেশী যাত্রী আহত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন