মাটিরাঙ্গায় স্বামীর মোটর সাইকেল দুর্ঘটনায় স্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় স্বামীর মোটর সাইকেল দুর্ঘটনায় মোছা: ছকিনা বেগম (৩৮) নামে এ গৃহিনী নিহত হয়েছে। সে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের গাজিনগর এলাকার বাসিন্দা ও ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক মো. নুরুজ্জামানের স্ত্রী।

জানা গেছে, শুক্রবার দুপুরের দিকে স্বামীর মোটর সাইকেলে চড়ে সন্তানসহ মাটিরাঙ্গা বাজারে আসছিলেন মোছা: ছকিনা বেগম। হাতিয়াপাড়া নামক এলাকায় আসামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ঢালুতে পড়ে গেলে তিনি মাথায় ও বুকে আঘাত প্রাপ্ত হয়। তবে এসময় সাথে থাকা সন্তান বড় ধরনের কোন দুর্ঘটনা থেকে বেঁচে গেলেও গুরুতর আহত হয় স্বামী মো. নুরুজ্জামান।

এসময় স্থানীয়রা তাদেরকে আহতাবস্থায় মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে মোছা. ছকিনা বেগম ও মো. নুরুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর বিকাল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মোছা. ছকিনা বেগম মারা যায়। মাটিরাঙ্গা পৌরসভার ১নং পৌর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. সাইফুল ইসলাম বাবু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন